Trending

বিদ্যা হবেন ইন্দিরা গান্ধী

Jan 11 • বিনোদন • 18 Views • No Comments on বিদ্যা হবেন ইন্দিরা গান্ধী

ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা বিদ্যা বালান। আর সে জন্য সাগরিকা ঘোষের লেখা ‘ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুর প্রাইম মিনিস্টার’ বইয়ের চরিত্রের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিয়েছেন বিদ্যা।

ইন্দিরা চিরত্রে অভিনয় করার ইচ্ছে বিদ্যার বহুদিনের। এবার সেই ইচ্ছা পূরণ হতে যাচ্ছে তার। ‘ডার্টি পিকচার’ খ্যাত তারকা বিদ্যা বলান বলেন, সাগরিকা ঘোষের ‘ইন্দিরা’তে অভিনয়ের সুযোগ পাওয়ায় আমি খুব খুশি। কারণ আমি সব সময় ইন্দিরা গান্ধী চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। এটা সিনেমা নাকি ওয়েব সিরিজ হবে তা এখনো চূড়ান্ত হয়নি। তবে সেটা যাই হোক না কেন ‘ইন্দিরা’ চরিত্রে আমি অভিনয় করবো।

বইটির লেখক সাগরিকা ঘোষও ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, বিদ্যা বালান ও রায় কাপুর প্রোডাকশনের সঙ্গে আমার বই ‘ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুর প্রাইম মিনিস্টার’ থেকে ছবি নির্মাণে চুক্তিবদ্ধ হয়েছি।

৩৯ বছর বয়সী বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘তোমহারা সুলু’ সিনেমায় মধ্যবিত্ত পরিবারের এক গৃহিণী হিসেবে। সূত্র: ডেকান ক্রোনিকল

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »