ফের অপূর্ব’র বৌ মম!

Jan 30 • বিনোদন • 181 Views • No Comments on ফের অপূর্ব’র বৌ মম!

অপূর্বের স্ত্রী হওয়ার জন্য অসংখ্যবার বউ সেজেছেন মম। সবই স্ক্রিনে। গতকাল সোমবার নতুন করে বউ সাজলেন তিনি। এবারের নাটকের নাম ‘তোমার জন্য এক পৃথিবী’। এ নাটকে একই সঙ্গে স্ত্রী এবং মায়ের চরিত্রে অভিনয় করেছেন মম। রুম্মান রশীদ খানের লেখা, মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় নাটকটি প্রযোজনা করেছেন কাজী সাইফ।

এ নাটকে অপূর্ব একজন প্রতিশ্রুতিশীল সঙ্গীতশিল্পী এবং মম তার ভক্তের চরিত্রে অভিনয় করেছেন। ব্যক্তি অপূর্ব নয়, মম অপূর্বর গানের ভক্ত। গান নিয়ে অপূর্বর সংগ্রামী পথ চলায় মম সবসময় তার পাশে দাঁড়ায়। তবে একটা সময় মমের কঠিন সময়ে অপূর্বর পাশে থাকা হয় না। প্রকৃতি এ ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়।

মম-অপূর্ব এ সময়ে ছোট পর্দার অন্যতম সফল ও জনপ্রিয় জুটি। অপূর্বর বিপরীতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, অপূর্বর সঙ্গে কাজ করাটা সবসময়ই উপভোগ করি। রোমান্টিক চরিত্রে এ সময়ে অপূর্বর বিকল্প অভিনেতা নেই বললেই চলে।

তা ছাড়া অপূর্বর সঙ্গে আমার জুটিও দর্শকরা পছন্দ করেন। মম প্রসঙ্গে অপূর্ব বলেন, জাকিয়া বারী মম এ মুহূর্তে ছোট পর্দার মেধাবী অভিনেত্রীদের একজন। সহশিল্পী হিসেবে মম অসাধারণ। তা ছাড়া ‘তোমার জন্য এক পৃথিবী’ নাটকের গল্পটাও খুব সুন্দর। এ গল্পে আমাদের চরিত্রগুলো দর্শকরা অনুভব করতে পারবে বলে আমার বিশ্বাস। শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »