নিজের ছেলে-মেয়েকে নিয়ে অভিনয়ে রিচি

Jan 30 • বিনোদন • 147 Views • No Comments on নিজের ছেলে-মেয়েকে নিয়ে অভিনয়ে রিচি

নিজের ছেলেমেয়েসহ নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে দুই মাসের ছুটি কাটাতে আসেন রিচি। ছুটি কাটানো, বেড়ানো এসবের মধ্যদিয়ে দারুণ সময় কাটছিল রিচির। কিন্তু এরমধ্যে নিজের জীবনে মজার একটি অভিজ্ঞতা হলো।

প্রথমবারের মতো ছেলে আরিয়ান ও মেয়ে ইলমাকে নিয়ে রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে একটি নাটকে অভিনয় করলেন। রিচির ছেলে আরিয়ানের বয়স সাড়ে ৬ বছর আর মেয়ে ইলমার বয়স ৬ মাস। এরইমধ্যে দুজনই ছোটপর্দায় মায়ের সাথে অভিষিক্ত হয়ে গেল। রবীন্দ্রনাথের ‘দিদি’ গল্প অবলম্বনে নাটকের নাম ‘নীলমনি।’

পুরোদস্তুর অভিনয়ের মেয়ে রিচি ছেলেমেয়েকে নিয়ে অভিনয় করে দারুণ আনন্দিত। উচ্ছ্বাস প্রকাশ করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্ট দিয়েছেন। পরিচালক সুমন আনোয়ার।

রিচি বলেন, একটি ভালো কাজ, দুই মাসের ভ্যাকেশনের তৃপ্তি। রবীন্দ্রনাথের ছোট গল্প ‘দিদি’ থেকে নেয়া গল্প নাটক ‘নীলমনি।’ ধন্যবাদ প্রিয় পরিচালক সুমন আনোয়ার। এই নাটকে আমাকে ও আমার ছেলেমেয়েকে দিয়ে অভিনয় করানো হয়েছে তাই এই নাটক সাক্ষর হয়ে থাকলো।

রিচি ও রাশেক মালিকের বিয়ে হয় ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাইয়ান। গত বছরের ২১ আগস্ট রিচির মেয়ে ইলমা রায়া মালিক জন্মগ্রহণ করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »