কোনো অভিনেতাকে বিয়ে করবো না : পরিণীতি চোপড়া

Jan 30 • বিনোদন • 263 Views • No Comments on কোনো অভিনেতাকে বিয়ে করবো না : পরিণীতি চোপড়া

গোলমাল এগেইনের সাফল্যের পর এবার পরবর্তী ছবি দিবাকর ব্যানার্জির সন্দীপ অর পিঙ্কি ফরার মুক্তির অপেক্ষায় রয়েছেন পরিণীতি চোপড়া। এই ছবিতে পরিণীতির বিপরীতে দেখা যাবে অর্জুন কাপুরকে। এরপর নমস্তে কানাডা নামে আরও একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন পরিণীতি ও অর্জুন।

আর একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করলেই সেই জুটিকে নিয়ে আলোচনা শুরু হয়। অনেকেই বলতে শুরু করেন, দু’জনের মধ্যে কিছু একটা চলছে। পরিণীতির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তবে, অর্জুনের সঙ্গে সম্পর্কের সবরকম সম্ভাবনাই উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় পরিণীতি এও জানিয়েছেন যে, কোনও অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়াতে আগ্রহী নন তিনি। কিন্তু, এমন কেন বললেন পরিণীতি?

পরিচালক মনীশ শর্মার সঙ্গে একসময় সম্পর্ক ছিল পরিণীতির। তিন বছর পর তা ভেঙে যায়। বিচ্ছেদের কারণ জানা না গেলেও পরিণীতি এখন বলেন ইন্ডাস্ট্রির মধ্যে সম্পর্ক টিকিয়ে রাখা খুব শক্ত।

তিনি বলেন, আমার মনে হয় না, আমি কোনও অভিনেতার সঙ্গে প্রেম অথবা বিয়ে করব। এই ইন্ডাস্ট্রিতে বন্ধুত্ব বজায় রাখাই দুষ্কর। আর সম্পর্কের ক্ষেত্রে তো ব্যাপারটা আরও জটিল হয়ে যায়।

তাঁর আরও সংযোজন, আমি নিজেই নিজের বিল মেটাই, কোথাও যেতে হলে নিজেই গাড়ি চালাই আর তাছাড়া নিজের সবরকম চাহিদা মেটানোর ক্ষমতাও আমার আছে।

গতবছর ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে পরিণীতির সম্পর্কে রয়েছেন বলে গুজব রটেছিল। কিন্তু, ইলি আভ্রাম ও হার্দিক পান্ডিয়া প্রেম করছেন, এই খবর ছড়িয়ে পড়তেই তা ফিকে হয়ে যায়। আর, তাই বলা যায়, এই মুহূর্তে সিঙ্গল পরিণীতি। খুব তাড়াতাড়ি কোনও সম্পর্কে জড়ানোর ইচ্ছাও তার নেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »