কেমন আছেন এক সময়ের হিট নায়িকা আয়েশা?

Jan 30 • বিনোদন • 265 Views • No Comments on কেমন আছেন এক সময়ের হিট নায়িকা আয়েশা?

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ৯০ এর দশক থেকে এখন অবধি ক্রমাগত একের পর এক ছবিতে অভিনয় করেই চলেছেন। কিন্তু তার সঙ্গে সেই সময় যে জনপ্রিয় অভিনেত্রীদের দেখা যেত তারা কিন্তু বহুদিন হলো বড়পর্দা থেকে অবসর নিয়েছেন। সেরকমই একজন হলেন আয়েশা ঝুলকা। এই নায়িকা কিন্তু কেরিয়ারের শিখরে থাকাকালীন বলিউডকে বিদায় জানান।

আয়েশার পরিবারের কেউ কোনদিনই সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন না। তার বাবা উইং কমান্ডার ইন্দর কুমার সিং ভারতীয় এয়ারফোর্সের একজন অফিসার ছিলেন। মাত্র ১১ বছর বয়েসে আয়েশা অভিনয় আরম্ভ করেন। তাকে প্রথম ১৯৮৩ এর মুক্তিপ্রাপ্ত ছবি ‘ক্যায়সে ক্যায়সে লোগ‘ ছবিতে শিশুশিল্পীর চরিত্রে দেখা যায়। সম্পূর্ণ নিজের চেষ্টাতেই আয়েশা বলিউডে জায়গা তৈরি করেন। তিনি একের পর এক হিট ছবিতে প্রধান নায়িকার অভিনয় করেছেন। যেমন কুরবান‚ জো জিতা ওহি সিকান্দার‚ খিলাড়ি‚ মেহেরবান‚ দালাল‚ বালমা‚ ওয়াক্ত হামারা হ্যায়‚ রঙ্গ‚ সংগ্রাম‚ জয় কিষাণ এবং মাসুম।

কিন্তু ২০০৩ সালে তিনি বি-টাউনকে বিদায় জানিয়ে বিয়ের পিঁড়িতে বসেন। বলিউডে থাকাকালীন অক্ষয় কুমার এবং নানা পাটেকারের সঙ্গে প্রেম করার গুজব শোনা যায়। নানা পাটেকারের সঙ্গে বেশ কিছুদিন লিভ ইন-ও করেন তিনি। কিন্তু পরে ব্যবসায়ী সমীর ভাসির সঙ্গে বিয়ে করেন উনি।

৪৫ বছরের আয়েশা এখন একজন সাকসেসফুল বিজনেস উম্যান। বিয়ের পর থেকে স্বামী সমীরের সঙ্গে কনস্ট্রাকশন‚ স্পা এবং ক্লোদিং লাইনের সঙ্গে যুক্ত। এছাড়াও গোয়াতে একটা বুটিক হোটেলেরও মালকিন তিনি।

বলিউড থেকে অবসর কেন নিলেন সেই ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি একবার একটা সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কেরিয়ারের পিকে থাকার সময় আমি অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি এটাই চেয়েছিলাম। একদিন না একদিন আমাকে অবসর নিতেই হতো। ধীরে ধীরে আর কাজ পেতাম না। তখন ভীষণ ফ্রাসট্রেটিং লাগতো। তার থেকে এই সিদ্ধান্ত নিয়ে আমি খুব ভালো করেছি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »