কী হয়েছে আনুশকার (ভিডিও)

Jan 11 • বিনোদন • 204 Views • No Comments on কী হয়েছে আনুশকার (ভিডিও)

দোল মানেই খুশির আমেজ। চারিদিকে নানান রঙের খেলা। ভাবুন তো, এমন রঙিন দিনে ভূতের আতঙ্ক! কেমন লাগবে আপনার? কারণ ছবির টিজারে দেখা যাচ্ছে, এই পরী কোনও রূপকথার গল্প নয়। অনুষ্কার চোখে-মুখে আঘাত ও রক্তের দাগ আভাস দিচ্ছে, একটা ভৌতিক পরিবেশের। এ বছরের দোল উত্সবে কিন্তু এমনই কিছু হওয়ার ইঙ্গিত দিয়েছেন আনুশকা শর্মা। সৌজন্যে তাঁর আগামী ছবি পরী।

মঙ্গলবার টুইটারে ছবির ১৮ সেকেন্ডের একটি টিজার শেয়ার করেছেন নায়িকা। লিখেছেন, সুইট ড্রিমজ বন্ধুরা…। হ্যাশট্যাগে দিয়েছেন হোলি উইথ পরী। আর এতেই অনুষ্কার ইঙ্গিত স্পষ্ট। এ বারের রঙের উত্সবে তাঁর পরী ভয় দেখাবে দর্শকদের।

এই ছবি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল ৯ ফেব্রুয়ারি। তবে টিজারে জানানো হয়েছে, ছবি মুক্তির দিন ২ মার্চ। শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও ইন্ডাস্ট্রিতে দক্ষতার প্রমাণ দিয়েছেন অনুষ্কা শর্মা।

এন এইচ টেন, ফিলাউরির পর এ বার প্রযোজক হিসেবে তৃতীয় ছবি পরী নিয়ে আসছেন আনুশকা। নিজের জন্মদিনেই এই খবর কনফার্ম করেছিলেন তিনি। বিয়ের পর দেশে ফিরে ইতিমধ্যেই জিরোর শুটিং শুরু করে দিয়েছেন আনুশকা। সঙ্গে রয়েছে পরীর প্রচারের দায়িত্বও। এই ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির পরিচালক প্রসিত রায়। সূত্র-ইন্টারনেট

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »