‘অটোগ্রাফ চাইতে গিয়ে খারাপ ব্যবহার করেছিলেন আমির খান’

Jan 30 • বিনোদন • 208 Views • No Comments on ‘অটোগ্রাফ চাইতে গিয়ে খারাপ ব্যবহার করেছিলেন আমির খান’

দু’বছর পর আবার পর্দায় ফিরছেন রানি মুখার্জি। রাজা কি আয়েগি বারাত দিয়ে জার্নি শুরু করেছিলেন এই অভিনেত্রী। তারপর আর ফিরে তাকাতে হয়নি। অভিনয় করেছেন বলিউডের তিন খানের সঙ্গেই। মাঝে মেয়ে আদিরার জন্য কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন।

হিচকি ছবির হাত ধরে কামব্যাক করতে চলেছেন বলিউডে। আর এই কামব্যাক কতটা জোরালো হতে চলেছে, তা ছবির ট্রেলারই প্রমাণ করেছে। কিন্তু, বলিউডে পা রাখার শুরুর দিনগুলি কেমন ছিল? পুরোনো এক সাক্ষাৎকারে এমনই অনেক গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন রানি-

বলিউডে কোনওদিনই টাইপ-কাস্টেড হননি। ভিন্ন ভিন্ন স্বাদের ছবিতে নানা ধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন। তাই, বারবার চলেছে নিজেকে নিয়ে ভাঙা-গড়া। আর ক্যারিয়ারের প্রায় প্রথম দিকেই তিন খানের সঙ্গে কাজের সুযোগ পেয়েছিলেন। খুব তাড়াতাড়ি জনপ্রিয়ও হয়েছিলেন এই অভিনেত্রী। একটা সময় বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে শীর্ষে ছিলেন রানি।

বলিউডি ছবির ক্ষেত্রে বেশকিছু উল্লেখযোগ্য পারফরমেন্স রয়েছে তাঁর। তারমধ্যে অন্যতম হলো গুলাম। এই ছবিতে রানি ও আমির খানের অভিনয় প্রশংসিত হয়েছিল। গুলাম ছবির আতি ক্যায়া খান্ডালা গানটির জনপ্রিয়তা এখনও একটুকুও কমেনি।

এই গানটি শুট করার সময় রানির সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। সেই সাক্ষাৎকারে রানি জানান, আমির তাকে কষ্ট দিয়েছেন।

রানি বলেন, লাভ লাভ লাভ ছবির শুটিং চলছে। আমির খান আর জুহি চাওলা একটি দৃশ্যে অভিনয় করছেন। আমি হঠাৎ তার মাঝেই ঢুকে পড়ে সোজা আমিরের কাছে চলে গিয়েলাম। আমির খানের অটোগ্রাফ নেওয়ার জন্য আমি খুব উত্তেজিত হয়ে এমনটা করেছিলাম। আমার অটোগ্রাফের খাতাটায় লেখা ছিল প্রিয়তম আমির।

তখন সবে সবে কেয়ামত সে কেয়ামত তক ছবিটা বেরিয়েছে। সব মেয়েরাই আমিরের জন্য পাগল। আর আমার কাছে তো সবটাই স্বপ্নের মতো। স্কুল বাংক করে লাজুক লাজুক মুখে অটোগ্রাফ চাইতে আমিরের কাছে গেলাম। কিন্তু, ও খুব খারাপ ব্যবহার করেছিল। কোনও কথা না বলে হাত থেকে খাতাটা নিয়ে সই করেই ফিরিয়ে দিল। খুব কষ্ট পেয়েছিলাম সেদিন। মনটাই ভেঙে গেছিল। আর এই কথাটা মনে করিয়ে আমি এখনও আমিরকে রাগাই।

আসলে রানি ছোটোবেলায় আমির খানের খুব বড় ভক্ত ছিলেন। আর সবসময় নিজের স্বপ্নের হিরোকে সামনে থেকে দেখতে চাইতেন। এরপর গুলাম ছবিতে একসঙ্গে কাজ করাও সুযোগ পান। ওই ছবির আতি ক্যায়া খান্ডালা গানটির শুটিংয়ের সময় রানি আমিরকে প্রশ্ন করেছিলেন, আমির তোমার মনে আছে, একদিন তুমি এই ছোট্ট মেয়েটাকে অটোগ্রাফ দিয়েছিলে?

তখন আমির জিজ্ঞেস করেন, কবে বলো তো? রানি বলেন, লাভ লাভ লাভের সময়, ওটা আমি ছিলাম। আর তুমি আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলে। এরপর আমির বলেন, তুমি মিথ্যে বলছ। কোনও বাচ্চা বা যারা আমার অটোগ্রাফ নিতে আসেন, তাদের সঙ্গে আমি কোনওদিন খারাপ ব্যবহার করি না।  রানি হেসে উত্তর দেন,“কিন্তু, আমার সঙ্গে করেছিলে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »