Samsung আন্ড্রয়েডের জন্য বের করলো Samsung GamePad

Jan 14 • নিউজ • 728 Views • No Comments on Samsung আন্ড্রয়েডের জন্য বের করলো Samsung GamePad

এন্ড্রয়েডে এখন অনেক ভাল ভাল গেইম রয়েছে যা আসলে হাতে বা টাচের উপর নিরভর করে গেইম খেলতে অনেকটা অসুবিধাতে পড়তে হয়। তখন দেখা যাইয় অনেক গেইম প্রেমিকেরা হতাস হয়ে পড়েন। যারা আন্ড্রয়েডে গেইম খেলতে পছন্দ করেন তাদের জন্য নিয়ে এলো Samsung GamePad । তবে খুশির খবর থাকলেও তাতে অসুবিধার খবর ও রয়েছে। শুধু মাত্র ৪ ইঞ্চি ডিসপ্লে থেকে ৬.৩ ইঞ্চি ডিসপ্ল যত মডেল রয়েছে এই মডেল গুলোতে সাপোর্ট করবে বলে জানা গিয়েছে। আর জানা গিয়েছে যে আন্ড্রয়ড ভার্সন ৪.১ এর নিচে এই গেইম প্যাড সাপোর্ট করবে না। এই গেইম প্যাড Samsung এর মোবাইল গুলোতে ভাল সাপোর্ট পাচ্ছে গেইম খেলার জন্য। তবে অন্য মোবাইল গুলোর জন্য কেমন হবে তা সঠিক করে বলা জাচ্ছে না। আসা করা যাচ্ছে যে সব মোবাইলে এই গেইম প্যাড ভাল সাপোর্ট দেবে।

এই গেইমপ্যাড ব্লুটুথ এবং NFC দিয়ে মোবাইলের সাথে সংযোগ স্থাপন করে। এই গেইম প্যাডটি সাপোর্ট পাওয়ার জন্য Samsung এর অ্যাপ স্টোর থেকে ‘Mobile Console’ নামে অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে। এর পর আপনি আপনার গেইম প্যাডের মজা নিতে পারবেন। আপনি চাইলে আপনার মোবাইলের সাথে গেইম প্যাডটি কানেক্ট করে মোবাইল হতে HDMI দিয়ে বা wireless display শেয়ার করে বড় পর্দায় গেইম খেলার মজা উপভোগ করতে পারবেন।

ভিডিও রিভিউ

এই গেইম প্যাডটি এখন শুধু মাত্র ইউরোপের কিছু দেশে পাওয়া জাচ্ছে। তবে সেই খানে এই দাম পড়ছে ৬০ উরো। দাম অনেকটা বেশি মনে হচ্ছে তবে দাম আরো কমবে বলে মনে হয়। আমাদের দেশে কবে নাগাদ আসে পারে তা বলা জাচ্ছে না। তবে কিছুটা সময় দেরি করে হলেও বাজারে চলে বাংলাদেশের আসবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »