লিনভো নিলে আসলো আন্ড্রয়েড অল ইন ওয়ান পিসি

Jan 7 • নিউজ • 1001 Views • No Comments on লিনভো নিলে আসলো আন্ড্রয়েড অল ইন ওয়ান পিসি

lenovo অবশেষে আন্ড্রয়েডের উপর ভিত্তি করে বানিয়ে ফেললো আন্ড্রয়েড পিসি। lenovo N308 মডেলের এই এন্ড্রয়েড পিসি ২টি ডিসপ্লে রেজুলেসন নিয়ে করেছে। তবে এখন সঠিক ভাবে জাচাই করতে পারিনি যে এক মডেলের ২টি প্রোডাক্ট নাকি ২টি ভিন্ন ভিন্ন মডেল। তবে আমি আপনাদের সামনে ২টি প্রোডাক্ট তথ্য তুলে ধরছি।

lenovo N308 ১৯.৫ ইঞ্চি ডিসপ্লে দিলে তৈরি করল অল ইন ওয়ান পিসি। এই ১৯.৫ ইঞ্চি ডিসপ্লে পুরোপুরি টাচ ডিসপ্লে, যার ডিসপ্লে রেজুলসন ১৯০০*৯০০। লিনভোর এর অল ইন ওয়ান পিসি তৈরি করা হয়েছে এনভিডিয়ার কোয়াড কোর টেগ্রা ৪ প্রসেসর দিয়ে, ২ জিবি র‍্যাম দিয়ে। ইন্টারনাল স্টোরেজ হিসেবে দিয়েছে, ৮/১৬ জিবি eMMC স্টোরেজ এবং ৩২০/৫০০ জিবি হার্ড ড্রাইভ ডিস্ক। সাথে রয়েছে ল্যান পোর্ট, ৭২০পি রেজুলেসনের ওয়েবক্যাম, বিল্ট ইন মাইক্রোফোন, স্টোরিয়ো স্পিকার, ৮০২.১১n ওয়াইফাই, ব্লুটুথ ৪.০ , এবং আন্ড্রয়েড ৪.২ জেলিবিল ভার্সন।

ইন্টারনেট থেকে পাওয়া খবর হতে আমরা দেখতে পারি যে এই অল ইন ওয়ান পিসি দাম নিরধারন করা হয়েছে ৪৫০$।এই বছরের ফেব্রুয়ারীর দিকে বাজারে চলে আসবে বলে ধারনা করা হচ্ছে।

lenovo N308 ২৮ ইঞ্চি ডিসপ্লে দিলে তৈরি করল অল ইন ওয়ান পিসি। এই ২৮ ইঞ্চি ডিসপ্লে পুরোপুরি টাচ ডিসপ্লে, যার ডিসপ্লে রেজুলসন ৩৮০৪*২১৬০ যা 4k ডিসপ্লে। lenovo এর অল ইন ওয়ান পিসি তৈরি করা হয়েছে এনভিডিয়ার কোয়াড কোর টেগ্রা ৪ প্রসেসর দিয়ে, ২ জিবি র‍্যাম দিয়ে। ইন্টারনাল স্টোরেজ হিসেবে দিয়েছে, ৩২ জিবি eMMC স্টোরেজ এবং ৩২০/৫০০ জিবি হার্ড ড্রাইভ ডিস্ক। সাথে রয়েছে ল্যান পোর্ট, ৭২০পি রেজুলেসনের ওয়েবক্যাম, বিল্ট ইন মাইক্রোফোন, স্টোরিয়ো স্পিকার, ৮০২.১১n ওয়াইফাই, ব্লুটুথ ৪.০ , এবং আন্ড্রয়েড ৪.৪ কিটক্যাট ভার্সন।

ইন্টারনেট থেকে পাওয়া খবর হতে আমরা দেখতে পারি যে এই অল ইন ওয়ান পিসি দাম নিরধারন করা হয়েছে ২,০০০$। এই বছরের জুলাই দিকে বাজারে চলে আসবে বলে ধারনা করা হচ্ছে।

 

 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »