স্যামসাং লঞ্চ করলো চারটি ধামাকা স্মার্টফোন

Jun 3 • নিউজ, স্মার্টফোন • 437 Views • No Comments on স্যামসাং লঞ্চ করলো চারটি ধামাকা স্মার্টফোন

একসাথে চারটি ফোন লঞ্চ করলো স্যামসাং। গতকাল ভারতের মুম্বাইতে এক ইভেন্টে এই চারটি ফোন লঞ্চ করেছে স্যামসাং। এই চারটি ফোনেই রয়েছে ইনফিনিটি ডিসপ্লে ও লেটেস্ট ওরিও ৮.০ অপারেটিং সিস্টেম। দেখে নেওয়া যাক এই চারটি ফোনের স্পেসিফিকেশান।

স্যামসাং গ্যালাক্সি জে৬
গ্যালাক্সি জে৬-এ রয়েছে HD+ Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। গ্যালাক্সি জে৬ এর ভিতরে রয়েছে কোম্পানির নিজস্ব Exynos 7870 চিপসেট। সাথে রয়েছে 3GB/4GB RAM আর 32GB/64GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর LED ফ্ল্যাশ। কানেক্টিভিটির জন্য গ্যালাক্সি জে৬-এ রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 4G, VoLTE, WiFi, GPS আর ব্লুটুথ। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 3000 mAh ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি জে৮
নতুন গ্যালাক্সি জে৮-এ রয়েছে HD+ ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। গ্যালাক্সি জে৮ এর ভিতরে রয়েছে অক্টাকোর Snapdragon 450 চিপসেট। সাথে রয়েছে 4GB RAM আর 64GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। রিয়ার ক্যামেরা সেট আপ এ রয়েছে 16MP+5MP দুটি সেন্সার। আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর LED ফ্ল্যাশ। কানেক্টিভিটির জন্য গ্যালাক্সি জে৮ এ রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 4G, VoLTE, WiFi, GPS আর ব্লুটুথ। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 3500 mAh ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি এ৬
গতকাল লঞ্চ হওয়া চারটি ফোনের তিন নম্বরটি গ্যালাক্সি এ৬। গ্যালাক্সি এ৬-এ রয়েছে ৫.৬ ইঞ্চি Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। গ্যালাক্সি এ৬ এর ভিতরে রয়েছে একটি অক্টাকোর প্রসেসার, সাথে রয়েছে 3GB/4GB RAM আর 32GB/64GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর LED ফ্ল্যাশ। কানেক্টিভিটির জন্য গ্যালাক্সি এ৬-এ রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 4G, VoLTE, WiFi। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 3000 mAh ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি এ৬+
গ্যালাক্সি এ৬+ এ রয়েছে ৬ ইঞ্চি FHD+ Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। গ্যালাক্সি এ৬+ এর ভিতরে রয়েছে একটি অক্টাকোর প্রসেসার, সাথে রয়েছে 3GB/4GB RAM আর 32GB/64GB ইন্টারনাল এছাড়াও রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। রিয়ার ক্যামেরা সেট আপ এ রয়েছে 16MP+5MP দুটি সেন্সার। আর ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর LED ফ্ল্যাশ। কানেক্টিভিটির জন্য গ্যালাক্সি এ৬+ এ রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 4G, VoLTE, WiFi। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 3500 mAh ব্যাটারি।

কত দাম?
গ্যালাক্সি জে৬ এর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯০ রুপি (১৭৩৮০ টাকা), আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে ১৬,৪৯০ রুপি (২০৪৮৫ টাকা)।

অন্যদিকে গ্যালাক্সি জে৮ পাওয়া যাবে ১৮,৯৯০ রুপি (২৩৫৯০টাকা) দামে।

গ্যালাক্সি এ৬ ফোনটির 32GB ভেরিয়েন্টের দাম ২১,৯৯০ রুপি (২৭৩১৮ টাকা), আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ করতে হবে ২২,৯৯০ রুপি (২৮৫৬০ টাকা)।

আর সবথেকে দামি ফোন গ্যালাক্সি এ৬+ কিনতে খরচ হবে ২৫,৯৯০ রুপি (৩২২৮৭ টাকা)।

গ্যালাক্সি জে৮ ছাড়া আর বাকি সবকটি মডেল আজ থেকে বিক্রি শুরু হবে ফ্লিপকার্টে। এছাড়াও ফোনগুলি পাওয়া যাবে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট, পেটিএম মল অ্যাপেও। গ্যালাক্সি জে৮  পাওয়া যাবে শুধুমাত্র অ্যামাজনে। আগামি ২০ জুন থেকে শুরু হবে এই ফোনের বিক্রি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »