যা থাকছে Asus X00GD তে

Jan 2 • নিউজ • 369 Views • No Comments on যা থাকছে Asus X00GD তে

প্রতিটা মোবাইল কোম্পানী-ই নতুন বছরে ভালো কনফিগারেশন আর মান সম্পন্ন মোবাইল নিয়ে আসছে ২০১৭ সালে। আসুসও এর ব্যতিক্রম নয়।

Chinese tele communication authority TENAA’র সাম্প্রতিক তথ্য মতে XOOGD নামে আসুসের এই মোবাইলটি সার্টিফাইড হয়েছে। এ্যন্ড্রয়েড নোগাট চালিত ডিভাইসে রয়েছে octa-core 1.5GHz processor তবে কোন ব্র্যান্ডের চিপসেট রয়েছে সেটা কিন্তু জানা যায়নি। সাথে রয়েছ  5.2-inch HD display.

দামের ভ্যারাইটির জন্যে ডিভাইসটি ৩টি ভার্সনে রিলিজ হবে। র‌্যাম থাকবে যথাক্রমে ২/৩/৪ জিবি। আর ধারাবাহিক ভাবে ইন্টারনাল মেমোরী থাকবে যথাক্রমে ১৬/৩২/৬৪ জিবি।

ছবি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়্যার ক্যামেরা। এছাড়া সেলফি তোলার রয়েছে  জন্য ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ডিভাইসটির বডি ডাইমেনশন যথাক্রমে দৈর্ঘ ১৪৯. ৫ মিলি মিটার, প্রস্থ্য ৭৩.৭ মিলি মিটার এবং পুরুত্ব ৮.৮৫ মিলিমিটার। এছাড়া ব্যাটারী সহ ডিভাইসটির ওজন ও কিন্তু খুব বেশি না, মাত্র ১৬৯.৫ গ্রাম।

সবচাইতে ভালো দিক হলো ডিভাইসটিতে রয়েছে ৪,৮৫০ মিলি এ্যম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। আসুস খুব ভালো করেই জানে এখনকার ইউজারদের মন জয় করতে হলে সবার আগে ডিভাইসের ব্যাটারি ব্যাকাপ বাড়াতে হবে। আর সেভাবেই কাজ করছে আসুস।

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে হোম বাটনের সাথে ইনক্লুডেড। ডিভাইসটি লাক্সারী গোল্ড, রোজ গোল্ড এবং ব্ল্যাক এই ৩টি রঙে পাওয়া যাবে।

তবে ডিভাইসটি কবে থেকে পাওয়া যাবে বা দাম কি রকম হবে সেই ব্যপারে কোন তথ্য পাওয়া যায়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »