বাজারে আসছে গুগলের নতুন স্মার্টফোন গুগল পিক্সেল থ্রি

May 13 • নিউজ, স্মার্টফোন • 172 Views • No Comments on বাজারে আসছে গুগলের নতুন স্মার্টফোন গুগল পিক্সেল থ্রি

ইন্টারনেট জগতে চিরচেনা বিশ্বস্ত এক প্রতিষ্ঠান এর নাম গুগল। বর্তমানে পৃথিবীর সবচাইতে বড় সার্চ ইঞ্জিনও গুগল। শুধু সার্চইঞ্জিনেই থামে থাকেনি গুগল বরং অন্যান্য ইন্টারনেট বাবসায়ও ব্যাপক খ্যাতি রয়েছে গুগলের। গুগল কাজ করে বিভিন্ন প্রযুক্তি পণ্যের ওপর যেমন তাদের ই-মেইল সেবা ‘জিমেইল’, ইন্টারনেট ক্লাউড সেবা ‘গুগল ড্রাইভ’, তাদের ভিডিও কলিং সেবা ‘গুগল ডুও’ আরও কত কী, শুধু ইনটারনেট ব্যবসাতেই থামে থাকেনি গুগল, বেশ কয়েক বছর ধরে তৈরি করছে স্মার্টফোনও, ব্যাপক সফলতাও এসেছে তাদের পিক্সেল স্মার্টফোনগুলোতে, গুগলের স্মার্টফোনগুলোর পিক্সেল নামকরণ করার মূল উদ্দেশ্য এর অসাধারণ ক্যামেরা বলে দাবি করে গুগলের

প্রতি বছরই গুগল নিয়মিত বাজারে উন্মোচন করছে পিক্সেল ফোন, তেমনিভাবে ধারাবাহিকতা বজায় রাখতে গুগল পিক্সেল ২, গুগল পিক্সেল ২ এক্স এল এর পর চলতি বছরের শেষের দিকে গুগল বাজারে আনবে তাদের সবচেয়ে শক্তিশালী, দামি স্মার্টফোন গুগল পিক্সেল ৩।

সম্প্রতি বিভিন্ন ওয়েবসাইট থেকে ফাঁস হয়েছে গুগল পিক্সেল ৩ এর ডিজাইন ধারণা করা হচ্ছে ইটা হতে পারে গুগলের সবচেয়ে মূল্যবান স্মার্টফোন। কারণ ফোনটিতে থাকছে ৬ ইঞ্চি এর ফুল এইচ ডি প্লাস ১৮:৯ এর একটি ইনফিনিটি ডিসপ্লে। ফোনটিতে আরও থাকবে সবচেয়ে লেটেষ্ট ও হাই এন্ড ফ্ল্যাগশিপ প্রসেসর কোয়ালকম স্নাপড্রাগ ৮৪৫.৬ জিবি র‍্যাম সমৃদ্ধ ফোনটিতে থাকছে ২০ মেগা পিক্সেলের দুর্দান্ত ক্যামেরা যেমনটা সর্বদা দাবি করে থাকে গুগল। আর গুগল পিক্সেল ৩ স্মার্টফোনে থাকবে সর্বশেষ এন্ড্রয়েড ও এস ৯.০ (পি)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »