নববর্ষে স্যামসাং স্মার্টফোনে বিশেষ মূল্যছাড়

Apr 13 • নিউজ, স্মার্টফোন • 161 Views • No Comments on নববর্ষে স্যামসাং স্মার্টফোনে বিশেষ মূল্যছাড়

বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ তাদের নির্দিষ্ট কিছু স্মার্টফোনে দিচ্ছে ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়। স্যামসাং- এর এই বৈশাখী অফার চলবে পুরো এপ্রিল জুড়ে।

স্যামসাং ইলেকট্রনিক্সের মার্কেটিং কমিউনিকেশনের অ্যাসিস্টেন্ট ম্যানেজার মেহনাজ রশিদ জানান, গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের জনপ্রিয়তা এবং সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে স্যামসাং ওই অফার নিয়ে এসেছে। এ স্মার্টফোনগুলোর মাধ্যমে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে পাবেন সেরা ফোর-জি অভিজ্ঞতা, উন্নত মানের ডিসপ্লে, অত্যাধুনিক ক্যামেরা এবং পাওয়ারফুল ব্যাটারি। বৈশাখী অফারে গ্যালাক্সি জে২ প্রাইম পাওয়া যাবে ১১,৪৯০ টাকায় এবং জে২ প্রো পাওয়া যাবে ১৩,৪৯০ টাকায়। ১,০০০ টাকা মূল্যছাড়ে গ্যালাক্সি জে৭ নেক্সট (১৬ জিবি) পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়, গ্যালাক্সি জে৭ নেক্সট (৩২ জিবি) পাওয়া যাবে ১৯,৯০০ টাকায় এবং গ্যালাক্সি জে৭ ম্যাক্স পাওয়া যাবে ২৪,৯০০ টাকায়। এছাড়াও গ্যালাক্সি জে৭ প্রো১,৪১০ টাকা মূল্যছাড়ে পাওয়া যাবে ২৯,৪৯০ টাকায় এবং গ্যালাক্সিএ৭ (১৭) ২০০০ টাকায় মূল্যছাড়ে পাওয়া যাবে ৩৯,৯০০ টাকায়।

এ অফারের আওতায় গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম, জে২ প্রো, জে৭নেক্সট, জে৭নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো এই স্মার্টফোনগুলোর সাঙ্গে পাবেন ফ্রি ৫,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংক। গ্রাহকরা পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্টফোনগুলোর সঙ্গে পাবেন গ্রামীণফোনের পক্ষ থেকে ৩০ জিবি পর্যন্ত এবং এয়ারটেল এর পক্ষ থেকে ১২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

এছাড়াও গ্রাহকরা বাংলালিংক এর পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সঙ্গে পাবেন ১৫০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »