গ্যালাক্সি এস ৮ এ কোন হোম বাটন থাকছেনা

Feb 4 • নিউজ • 224 Views • No Comments on গ্যালাক্সি এস ৮ এ কোন হোম বাটন থাকছেনা

শুধুমাত্র গ্যালাক্সি এস ৮ প্লাস এ ডুয়াল ক্যামেরা থাকছে

নতুন লিক হওয়া প্রোটো টাইপ  ডিজাইন থেকে এটা ১০০% নিশ্চিত হওয়া গেছে গ্যালাক্সি এস ৮ থেকে হোম বাটন ছেটে ফেলছে স্যামসাং। এর বদলে ডিভাইসের পেছনে থাকছে ফিংগার প্রিন্ট স্ক্যানার। আর সর্বশেষ লিক হওয়া তথ্য’র মতে এটাই গ্যালাক্সি এস ৮ এর ফাইনাল ডিজাইন।

স্যামসাং এর গ্যালাক্সি সিরিজ তথা টোটাল স্যামসাং সিরিজ গুলোর মধ্যে এটাই হবে সর্ব প্রথম স্মার্টফোন যেটাতে ফিজিক্যাল হোম বাটন থাকছেনা। আগের দুইটি ভার্সনের মত গ্যালাক্সি এস ৮ এও থাকবে ২টি ভার্সন। স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস ৮ এ থাকবেনা কোন ডুয়াল ক্যামেরা। মূলত দামের সামঞ্জস্য রাখতেই এমনটা করছে স্যামসাং। তবে গ্যালাক্সি এস ৮ প্লাস এ ডুয়াল ক্যামেরা থাকছে এটা মোটামুটি নিশ্চিত করে বলাই যায়। স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস ৮ এ থাকছে ৫.৭” কোয়াড এইচ ডি ডিসপ্লে এবং গ্যালাক্সি এস ৮ প্লাস এ থাকছে ৬.২” কোয়াড এইচ ডি ডিসপ্লে। ডিসপ্লের সাইজের দিক দিয়ে দুটো ভার্সন-ই পূর্বের ভার্সন গুলো থেকে বেশ বড়। বলা যায় ফ্যাবলেটের মত। তবে ক্যামেরা মেগাপিক্সেল না বাড়লেও ক্যামেরার রেজুল্যুশন থাকবে বেশি। বিশেষ করে লো-লাইট ফটোগ্রাফির জন্য বেশ উপযোগী। ধারণা করা হচ্ছে আবারো ক্যামেরার ক্ষেত্রে বিপ্লব ঘটাতে যাচ্ছে স্যামসাং যেমনটা ঘটেছিল গ্যালাক্সি এস ৭ সিরিজের ক্ষেত্রে।

রিউমার মতে প্রোটো টাইপ ডিভাইস গুলো ইতি মধ্যেই স্যামসাং এর মোবাইল বিভাগের সি ই ও এবং ভাইস চেয়ারম্যানের কাছে পাঠানো হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »