Trending

এবার গোয়েন্দা ওয়েব সিরিজে নিলয়

Jan 11 • নিউজ • 36 Views • No Comments on এবার গোয়েন্দা ওয়েব সিরিজে নিলয়

রহস্য উন্মোচন ও সত্য উদঘাটনে ছুটে বেড়াচ্ছেন গোয়েন্দা লাভলু মিয়া (আজাদ আবুল কালাম)। এবার তাকে অদৃশ্য শত্রুদের হাত থেকে রক্ষা করতে হবে রহস্যঘেরা একটি জমিদার বাড়ি। যে বাড়িটির শেষ বংশধর সুদীপ্ত রায় চৌধুরী (নিলয় আলমগীর)।

প্রথমবারের মতো মৌলিক গোয়েন্দা গল্পের নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা নিলয়। এতে তার সহশিল্পী আজাদ আবুল কালাম। বাংলাঢোল প্রযোজিত সাকিব রায়হানের লেখা ও পরিচালনায় চলমান ওয়েব সিরিজ ‘ডিটেকটিভ লাভলু মিয়া’র এবারের গল্পের নাম ‘জমিদার বাড়ি’। এতেই হাজির হচ্ছেন নিলয়। রবিস্ক্রিন ও এয়ারটেল স্ক্রিনে ১১ জানুয়ারি রাত থেকে প্রচার শুরু নিলয়ের পর্বটির।

প্রথমবারের মতো গোয়েন্দা ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, ‘সাকিব ভাইয়ের সঙ্গে আগেও কাজ করেছি। ওয়েব সিরিজটির রহস্য গল্প আমার বেশ পছন্দ হয়েছে। কাজ করে স্বস্তিবোধ করছি। আমার মনে হয় আমাদের দর্শক টেলিভিশনের পাশাপাশি বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ও ইউটিউবের প্রতিও ঝুঁকছেন। সব মাধ্যমের দর্শকের কথা ভেবেই অভিনয় করছি। আশা করছি দর্শক সুদীপ্ত রায় চৌধুরীর অভিনয় উপভোগ করবেন।’

আজাদ আবুল কালাম, নিলয়ের পাশাপাশি এই পর্ আরও থাকছেন কাজী ঊজ্জ্বল। প্রচার শুরুর পর থেকেই আলোচনায় এসেছে ‘ডিটেকটিভ লাভলু মিয়া’। নির্মাতা মনে করেন, প্রথম গল্প ‘সাঁতার’-এর মতোই দর্শক পছন্দ করবেন ‘জমিদার বাড়ি’। তৃতীয় গল্পটির নাম ‘অপহরণ’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »