কোহলি-ভিলিয়ার্সদের দলে খেলার স্বপ্ন দেখতাম: ম্যাককালাম

Jan 29 • খেলাধুলা • 22 Views • No Comments on কোহলি-ভিলিয়ার্সদের দলে খেলার স্বপ্ন দেখতাম: ম্যাককালাম

ক্রিকেট ইতিহাসের অন্যতম হার্ডহিটার ব্যাটসম্যান তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ার পরেও সারাবিশ্বের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টগুলোতে দাপটের সঙ্গে খেলে যাচ্ছেন ব্রেন্ডন ম্যাককালাম। সর্বশেষ বিপিএলে তার পারফর্মেন্স খুব একটা ভালো না হলেও এবার আইপিএল নিলামে তাকে কিনে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই দলে তার সতীর্থ হতে যাচ্ছেন বিরাট কোহলি এবং এবিডি ভিলিয়ার্সের মত বিশ্বসেরা তারকারা।

ব্যাঙ্গালুরুতে সুযোগ পেয়ে ভীষণ খুশি সাবেক কিউই অধিনায়ক। তার চেয়েও বেশি তিনি আপ্লুত বিরাট কোহালি ও এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে খেলতে পারার জন্য। এই দুই ভয়ংকরতম ব্যাটসম্যানের সঙ্গে একই দলে খেলা নাকি তার অনেক দিনের স্বপ্ন ছিল। এই স্বপ্নের কথা টুইট করে তিনি জানিয়ে দিলেন পুরো ক্রিকেটবিশ্বকে।

বেঙ্গালুরুতে নিলামের প্রথম দিনই ম্যাককালামকে ৩ কোটি ৬০ লাখ রুপিতে কিনে নেয় ব্যাঙ্গালুরু। এই ফ্র্যাঞ্চাইজিটি ১৭ কোটি রুপিতে ধরে রেখেছিল বিরাট কোহলিকে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তিনিই সবচেয়ে দামি ক্রিকেটার। কোহলির সঙ্গে এবি ডি ভিলিয়ার্স ও সরফরাজ খানকেও ধরে রেখেছিল দলটি। এছাড়া নিলামে আরটিএম ব্যবহার করে যুজবেন্দ্র চাহালকে ধরে রেখেছে তারা।

ম্যাকালাম টুইটে লেখেন, ‘ব্যাঙ্গালুরুর অংশ হতে পেরে আমি খুব খুশি। বিরাট কোহালি ও এবি ডি ভিলিয়ার্স, এমন দুজন যাদের সঙ্গে খেলার আমি অনেকদিন ধরেই স্বপ্ন দেখতাম।’

জবাবে ডি ভিলিয়ার্স টুইট করে লিখেন, ‘আমরা দারুণ মজা করব। আর অপেক্ষা করতে পারছি না।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

« »